রাজনীতি

স্বেচ্ছাসেবক দলের রান্নাকরা খাবার বিতরণ

এখনই সময় :

করোনাভাইরাসের ছুটিতে অসহায় রাজধানীর শ্রমজীবী ও খেটে খাওয়া গরিব মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও রান্নাকৃত খাবার বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

শনিবার রাজধানীর বাংলামোটর এলাকা থেকে শুরু করে মগবাজার মোড় পর্যন্ত রিকশাচালক, বিভিন্ন বাড়ির দারোয়ান ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের মধ্যে এসব বিতরণ করা হয়।

এসময় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, হাসান বিন শফিক সোহাগ, আনিসুর রহমান সুজন, আপেল মাহমুদ, মো. ইলিয়াস, শরিফ উল্লাহ জাহিদ, মো. মারুফ, পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ শাহআলী থানা এলাকায় তিন শতাধিক অসহায় গরিব পরিবারের মধ্যে খাদ্য উপকরণ সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহ আলী থানা স্বেচ্ছাসেবক দল নেতা শেখ মোহাম্মদ ফরিদ হোসেন, রূপনগর থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাজেদুল আলম টুটুল, স্বেচ্ছাসেবক দল নেতা রাজু আহমেদ, মোতালেব হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ। প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও একটি সাবান বিতরণ করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close