আন্তর্জাতিক

ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪৭২ জন

এখনই সময় :

ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়ে চলছে। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৭২ জন। আর মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭৭ জনে। দেশটিতে সুস্থ হয়ে উঠেছেন ২৬৭ জন।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে আনন্দবাজার অনলাইন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, আক্রান্তের সংখ্যায় এখনও পর্যন্ত শীর্ষস্থানে রয়েছে মহারাষ্ট্র। সেখানে আক্রান্ত হয়েছেন ৪৯০ জন। মৃত্যু হয়েছে ২৪ জনের। আক্রান্তের সংখ্যায় দ্বিতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। সেখানে আক্রান্তের সংখ্যা ৪৮৫। দিল্লিতেও প্রতি দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেখানে আক্রান্তের সংখ্যা ৪৪৫।

আক্রান্তের সংখ্যায় মহারাষ্ট্র, তামিলনাড়ু এবং দিল্লির পর রয়েছে কেরলে ৩০৬, তার পর তেলেঙ্গানায় ২৬৯, উত্তরপ্রদেশে ২২৭, রাজস্থানে ২০০, এবং অন্ধ্রপ্রদেশে ১৬১ জন আক্রান্ত হয়েছে ।

মৃত্যুর দিক থেকেও শীর্ষস্থানে রয়েছে মহারাষ্ট্র। সেখানে মৃত্যু হয়েছে ২৪ জনের। গুজরাটে মৃত্যু হয়েছে ১০ জনের। সবচেয়ে বেশি ৪৯ জন সুস্থ হয়ে উঠেছে কেরল থেকে।

এদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, পশ্চিমবঙ্গে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬৯। মৃতের সংখ্যা ৩। রাজ্যটির সরকারের হিসেব অনুযায়ী এই মুহূর্তে পশ্চিমবঙ্গে চিকিৎসাধীন আক্রান্তের সংখ্যা ৪৯।

Related Articles

Leave a Reply

Back to top button
Close