বিনোদন

করোনামুক্ত হয়ে সাড়ে ৮ কোটি টাকা দানের প্রতিশ্রুতি দিলেন পিঙ্ক

এখনই সময় :

দুই সপ্তাহ আগে আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। আর শুক্রবার ইনস্টাগ্রামে জানালেন করোনাকে পরাস্ত করেছেন। আর সুস্থ হয়েই সাড়ে ৮ কোটি টাকা দান করবেন বলে কথা দিলেন মার্কিন পপ গায়িকা পিঙ্ক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, “দুই সপ্তাহ আগে আমার তিন বছরের ছেলে জেমসন এবং আমার মধ্যে কভিট-১৯ এর লক্ষণগুলো দেখা দিয়েছিলাম। সৌভাগ্যক্রমে, প্রাথমিক পর্যায়েই আমাদের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করতে পেরেছিলেন। আর তাতেই ধরা পড়ে যে আমরা করোনায় আক্রান্ত। এরপর পরিবারসহ একটি বাড়িতে আশ্রয় নেই। চিকিৎসকদের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ নেই। দুই সপ্তাহ ধরে সেসব পালন করায় আজ আমরা করোনামুক্ত।”

করোনা মোকাবেলায় যথাযথ পদক্ষেপ না নেওয়ায় মার্কিন সরকারকে একহাত নিয়েছেন ৪০ বছর বয়সী এই পপ তারকা। তিনি আরো বলেন, “আমাদের সরকার হাস্যকর সব পদক্ষেপ নিয়ে পুরোপুরি ব্যর্থ হয়েছে। আরো বেশি করে করোনা পরীক্ষার ব্যবস্থা করা দরকার ছিল।এই মারাত্মক অসুখ এবং একই সঙ্গে এটি বাস্তবও বটে। মানুষজনের জানা উচিত এটা তরুণ-বৃদ্ধ, স্বাস্থ্যকর-অস্বাস্থ্যকর, ধনী-দরিদ্রসহ সবাইকে আক্রমণ করতে পারে। আমাদের শিশু, পরিবার, বন্ধু-সবার জন্য করোনা ভাইরাসের পরীক্ষা বিনামূল্য এবং ব্যাপক করার সুযোগ করে দিতে হবে।”
তাঁর দানের সাড়ে ৮ কোটি টাকার অর্ধেক দেওয়া হবে যুক্তরাস্ট্রের ফিলাডেলফিয়ার টেম্পল ইউনিভার্সিটি হাসপাতালের জরুরী তহবিলে আর বাকি অর্ধেক দেওয়া হবে লস অ্যাঞ্জেলেসের মেয়রের জরুরী সংকট তহবিলে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close