বিনোদন

‘এবারই হয়তো পাশে দাঁড়ানোর শেষ সুযোগ’

এখনই সময় :

করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছেন হলিউডের অনেক তারকা। সেই তালিকায় রয়েছেন মার্কিন পপ তারকা টেইলর সুইফট। তিনি আক্রান্ত ও আর্থিকভাবে অসচ্ছল দুজন ভক্তকে ৩ হাজার ডলার করে দিয়ে সহায়তা করেছেন।

করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। অনেকের আয়-উপার্জন বন্ধ হওয়ার পথে। টেইলর সুইফটের অনেক ভক্তেরও একই অবস্থা। তাদের অনেকেই কাজ হারিয়ে বেকার দিন কাটাচ্ছেন। সম্প্রতি তারা অনেকেই চমকে গিয়েছেন।

হলি টার্নার কাজ করেন ফ্রিল্যান্স মিউজিক ফটোগ্রাফার ও গ্রাফিক ডিজাইনার হিসেবে। অন্য অনেকের মতো তিনিও বেকার দিন কাটাচ্ছেন। তিনি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন যে, তার জীবিকা হুমকির মুখে এবং তিনি নিউইয়র্ক শহর ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

টেইলর সুইফট এ কথা জানতে পেরে হলি টার্নারের জন্য ৩ হাজার ডলার পাঠিয়ে লিখেছেন, ‘হলি তুমি সবসময় আমার পাশে ছিলে। এখন আমি তোমার পাশে থাকতে চাই। আমি আশা করি এ অর্থ তোমার কাজে আসবে। ভালোবাসা। টেইলর।’

গণমাধ্যমে টেইলর বলেন, ‘এমন একটা সময়ের মধ্য দিয়ে যাচ্ছি যে, জানি না কাল কী হবে। আমি মানুষের পাশে সবসময় থাকতে চাই। আর এবারই হয়তো পাশে দাঁড়ানোর শেষ সুযোগ। আমি সবাইকে নিয়ে বাঁচতে চাই।’

 

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button