রাজনীতি

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ দিয়ে যাব: ইশরাক

এখনই সময় :

দেশে করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নগরীর দুস্থ, অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদেরকে ত্রাণ দিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন দক্ষিণে সিটিতে বিএনপির প্রার্থী হিসেবে মেয়র নির্বাচন করা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

ইশরাক জানান, যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শনিবার বিকালে রাজধানীর গোপীবাগের বাস ভবনের সামনে থেকে দুস্থ ও অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি।

ইশরাক হোসেনের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে এই কার্যক্রমের কিছু ছবি শেয়ার করে তিনি বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস। পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌঁছে দেয়ার কথাও উল্লেখ করেন তিনি।

আর এ ব্যবস্থাপনা চলবে তার প্রয়াত বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি পরিষদের উদ্যোগে।

তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যেক বিত্তবানদের দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান ইশরাক।

Related Articles

Leave a Reply

Back to top button
Close