সারাদেশ

করোনা নিয়ে গুজব ছড়ানোয় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

এখনই সময় :

করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির অপরাধে মানিকগঞ্জে সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আটকের পর তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আটক ব্যক্তির নাম সাদ্দাম হোসেন অভি। তিনি দৌলতপুর উপজেলার বাচামারা চরখণ্ড গ্রামের নওশের আলম মাস্টারের ছেলে। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রাসায়নিক প্রকৌশলীতে বিএসসি পাশ করেছেন। শিক্ষাজীবনে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন। রাসায়নিক প্রকৌশল বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন অভি। বর্তমানে তিনি মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাফিজুর রহমান জানান, শুক্রবার (২১ মার্চ) সকাল ১১টা ২৩ মিনিটে সাদ্দাম হোসেন অভি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে করোনা ভাইরাস সংক্রান্ত একটি মিথ্যা তথ্য পোস্ট করেন। এটি পুলিশে নজরে এলে তাকে ধরতে শুরু হয় অভিযান। পরে শনিবার সন্ধ্যায় বাচামারা বাজার থেকে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি নিজের অপরাধ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close